রাজ্যে ১০ হাজার স্বাস্থ্যকর্মী নিয়োগ, নার্স নিয়োগের ইন্টারভিউ জুলাই থেকে শুরু

রাজ্যে ১০ হাজার স্বাস্থ্যকর্মী নিয়োগ, নার্স নিয়োগের ইন্টারভিউ জুলাই থেকে শুরু

News Desk : স্বাস্থ্য দপ্তরে চাকুরী পরীক্ষার্থীদের জন্যে সুখবর। স্বাস্থ্য দপ্তরের নিয়োগের প্রক্রিয়া শুরু হতে চলেছে জুলাই থেকে। কোরোনা পরবর্তী পর্যায়ে এই প্রথম নিয়োগ প্রক্রিয়া শুরু হবে রাজ্যে। প্রাথমিক ভাবে জানা গেছে, কোরোনার জন্যে যেসব নিয়োগ বন্ধ ছিল, সেগুলির নিয়োগ করা হবে।  ডাক্তার, নার্স, টেকনোলোজিস্ট মিলিয়ে প্রায় ১০ হাজার কর্মী নিয়োগ করা হবে।

স্বাস্থ দপ্তর সুত্রের খবর, মোট বাছাই করা সাড়ে ৬ হাজার নার্স পদের প্রার্থীদের ইন্টারভিউ আগে শুরু হবে। প্রসঙ্গত, গত বিজ্ঞপ্তিতে ১০ হাজার নার্সিং শূন্যপদের মধ্যে মোট আবেদন পড়ে সাড়ে ৮ হাজার।  তার মধ্যে সিলেক্ট হয় সাড়ে ৬ হাজার।  নার্সিং পদের ইন্টারভিউ শুরু হবে ১৫ জুলাই থেকে, চলবে সেপ্টেম্বর অবধি। এর পর শুরু হবে ডাক্তার ও অনান্য পদের ইন্টার ভিউ। স্বাস্থ্য দপ্তর থেকে জানানো হয়েছে,

West Bengal Nursing Recruitment 2020

West Bengal Nursing Recruitment 2020


গুরুত্বপূর্ন আরও খবর :

পরীক্ষা ও ইন্টারভিউ এই মুহুর্তে হবে না, জানাল পিএসসি

সোস্যাল ডিস্ট্যান্সিং মেনে সম্পুর্ন ইন্টারভিউ নেওয়া হবে। প্রথমে কলকাতা ও লাগোয়া জেলার প্রার্থীদের আগে ডাকা হবে, তারপর দার্জিলিং ও জঙ্গলমহল এলাকার প্রার্থীদের। ইন্টারভিউ সময়কালীন, মাস্ক,স্যানিটাইজার, হেড শিল্ড পরে আসতে হবে প্রার্থীদের। এবং সবাই কে স্যানিটাইজ করেই ইন্টারভিউ হলে প্রবেশ করানো হবে ও সবাই কে সোস্যাল ডিস্ট্যান্সিং দূরত্ব মেনেই বসানো হবে। 

Comments