কলকাতা পুরসভায় ১৩০০ কর্মী নিয়োগ, ৯৫১ পদে গ্রুপ ডি কর্মী

কলকাতা পুরসভায় ১৩০০ কর্মী নিয়োগ, ৯৫১ পদে গ্রুপ ডি কর্মী

News Desk : পুরসভার ভোটের আগেই কলকাতা মিউনিসিপল [ Kolkata Municipality Recruitment 2020] সার্ভিসে বড় নিয়োগ হতে চলেছে। নিয়োগ হবে স্থায়ী পদে।গত শনিবার 'টক টু মেয়র' অনুষ্টানের শেষে কলকাতার মেয়র ফিরহাদ হাকিম বলেন, কলকাতা পুরসভায় এর আগে একসাথে এতবড় নিয়োগ কখনও হয়নি। মোট ১৩০০ শূন্য পদে বিভিন্ন পোস্টে নিয়োগ হবে। এবং এর মধ্যে ৯৫১ টি পদ থাকবে গ্রুপ ডি [ Kolkata Municipality Group D Recruitment 2020 ]ক্যাটিগরির লেবার পদের জন্যে। 



Kolkata Municipality Group D Recruitment 2020



অফিসিয়াল বিজ্ঞপ্তি, শীঘ্রই প্রকাশ করবে রাজ্যের মিউনিসিপল সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাই ও কলকাতা মিউসিপল কর্পোরেশনের অফিসিয়াল ওয়েবসাইট। ইতিমধ্যে সেই চিঠি কলকাতা পুরসভার কাছে পাঠানো হয়েছে। এক আধিকারিকের কথায়, কলকাতায় পুরসভায় এর আগে একসাথে এত সংখ্যক শূন্যপদে লেবার নিয়োগ করা হয়নি।

৯৫১ টি লেবার পদ ছাড়া, বাকি পদ গুলিতে বিভিন্ন যোগ্যতায় নিয়োগ করা হয়ে। ইঞ্জিনিয়ার, ক্লার্ক, স্টেনো, স্যানিটারি ইনসপেক্টর, থেকে শুরু করে ড্রাইভার সহ বিভিন্ন যোগ্যতায় নিয়োগ হবে।  প্রসঙ্গত এতদিন ধরে কলকাতা পুরসভায় অস্থায়ী কর্মী রা কন্ট্রাকে কাজ করছিল, ফলে কাজে নানান ব্যাঘাত তৈরী হচ্ছিল। স্থায়ী ভাবে কর্মী নিয়োগ হলে, সেই সমস্যা থাকবে না বলে মনে করছে, আধিকারিক রা।
বি:দ্র : নীচের হোয়াটসঅ্যাপে ক্লিক করে  বন্ধুদের সাথে শেয়ার করুন।  

Comments