সাবধান! ভুয়ো প্রাইমারী ওয়েবসাইট, কোটি কোটির টাকার প্রতরনা

সাবধান! ভুয়ো প্রাইমারী ওয়েবসাইট, কোটি কোটির টাকার প্রতরনা


News Desk : রাজ্য সরকারের যে অফিসিয়াল প্রাইমারী শিক্ষা পর্ষদের ওয়েবসাইট [ West Bengal Primary Website] আছে, তার মত হুবুহু একই দেখতে ভুয়ো ওয়েবসাইট  বানিয়ে লক্ষ লক্ষ চাকুরী প্রার্থীকে প্রতরনা করল এক দালাল চক্র। চাকরী দেওয়ার নামে, তারা নকল ওয়েবসাইট দেখিয়ে, কোটি কোটি টাকা লুটে নিয়েছে বলে অভিযোগ চাকুরী প্রার্থীদের।

হুবুহু দেখতে এই নকল ওয়েবসাইটে তৃতীয় ফেজের শিক্ষক নিয়োগের রেজাল্ট প্রকাশ হয়েছে। পরীক্ষার্থীরা নিজেদের নাম প্যানেল ভুক্ত হয়েছে, কিনা দেখতে শুরু করেছে।

 ভুয়ো ওয়েবসাইট ছবি


বেশ কিছুদিন হল এই ভুয়ো প্রাইমারী ওয়েবসাইট টি সকলের নজরে আসে। প্রাথমিক শিক্ষাপর্ষদের সভাপতি মানিক ভট্টাচার্য বলেন, ভুয়ো ওয়েবসাইটটি কিছু দিন হল নজরে এসেছে।  বিধাননগর পুলিশে আমরা অভিযোগ জানিয়েছি। এই ধরনের প্রতরনাদের যেন কঠোর সাজা হয়।

প্রসঙ্গত ২০১৫ সালে যে প্রাইমারী টেট পরীক্ষা [ WB PrimaryTET Exam ] হয়েছিল, যারা সেই পরীক্ষায় বসেছিল, তাদের কে চাকরীর দেওয়ার নামে এই দালাল চক্র টাকা নিতে থাকে। যাদের থেকে টাকা নিয়েছিল এই দালাল চক্র, তাদের নাম ওই ভুয়ো ওয়েবসাইটে প্যানেল ভুক্ত হয়। আরও পরীক্ষার্থীরা বিশ্বাসী হয়ে, টাকা দিতে শুরু করে। জানা যাচ্ছে, চাকরী দেওয়ার নামে, জেলা অনুযায়ী এরা প্রার্থী পিছু, ১০ থেকে ১৫ লক্ষ টাকা নিয়ে নেয়। যাদের মধ্যে বেশীরভাগের এখনও চাকরী [ Primary Teacher Job ] হয়নি।সুতারং, সমস্ত প্রাইমারী পরীক্ষার্থী এই ভুয়ো ওয়েবসাইট থেকে সাবধান।

আসল ওয়েবসাইট : http://www.wbbpe.org/
নকল ওয়েবসাইট : http://www.wbbper.org/

বি:দ্র : পোস্ট টি অবশ্যই আপনার সমস্ত বন্ধদের নীচের হোয়াটসঅ্যাপ আই কনে ক্লিক করে শেয়ার করুন।

Comments