পুরভোটের আগেই রাজ্য সরকারে কয়েক হাজার শূন্যপদে নতুন চাকরীর বিজ্ঞপ্তি

পুরভোটের আগেই রাজ্য সরকারে কয়েক হাজার শূন্যপদে নতুন চাকরীর বিজ্ঞপ্তি

News Desk : পুর ভোটের আগেই চাকুরী প্রার্থীদের জন্যে সুখবর নিয়ে এল রাজ্য সরকার। সারা রাজ্যের বিভিন্ন জেলার বিভিন্ন দপ্তরে হাজারের বেশী শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করতে চলেছে রাজ্য সরকার। এদিন মন্ত্রী সভার বৈঠকে সেই সিদ্ধান্ত নিল রাজ্য সরকার।
এদিন মন্ত্রীসভায়, নগোরান্নয়ন, কৃষি দপ্তরে হাজারের বেশী শূন্যপদে নিয়োগ হবে বলে জানান, মন্ত্রী সভা। এই সব দপ্তরে গ্রুপ ডি, ক্লার্ক, ইঞ্জিনিয়র সহ বিভিন্ন পদে চাকরীর বিজ্ঞপ্তি বের হবে। এদিন বৈঠকে নবান্ন সূত্রের খবর,

Upcoming WB Govt Job Notification 2020

WB Govt Job Notification 2020



পরিবহন দপ্তরেও চুক্তি ভিত্তিক ৪৮৭ জন বাস চালক ও ৩৯৪ জন বাস কন্ডাক্টর নিয়োগ হবে। কারন রাজ্যে অনেক নতুন বাস রুট তৈরী হয়েছে ও সরকারি ইলেক্ট্রিক বাস ও লঞ্চ হয়েছে রাজ্য সরকার দ্বারা। এছাড়া পুর নগোরান্নয়ন দপ্তরে ২০০ এর বেশী শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি আসছে বলে জানা গিয়েছে নবান্ন সূত্রে। তার মধ্যে -

১। দুর্গাপুর মিউনিসিপল কর্পোরেশনে শূন্যপদ ১৬১ টি। গ্রুপ ডি, ক্লার্ক থেকে ইঞ্জিনিয়র নিয়োগ হবে।
২। কলকাতা পুরসভায় নিয়োগ হবে। (  Kolkata Municipality Recruitment 2020)
৩। পাঁশকুড়া পুরসভায় নিয়োগের বিজ্ঞপ্তি আসবে। ( Panskura Municipality Recruitment 2020)
৪। নবদ্বীপ পুরসভায় নিয়োগের বিজ্ঞপ্তি আসবে।( Nabadwip Municipality Recruitment 2020)
এই সমস্ত পুরসভায়, গ্রুপ ডি, ভেটেনারি (অফিসার, ক্লার্ক থেকে শুরু করে বিভিন্ন শূন্যপদ থাকবে, বলে জানিয়েছে নবান্ন।

আরও পড়ুন :  কেন্দ্রীয় সরকারের বিভিন্ন দপ্তরে, ৭ লাখ শূন্যপদে লোক নেওয়া নির্দেশ

রাজ্যে আগামী এপ্রিল মাসে পুর ভোট শুরু হচ্ছে। আর তার আগের সমস্ত মিউনিসিপালিটিতে বিভিন্ন পদে নিয়োগের সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। এদিন মন্ত্রী সভার বৈঠকে, শিক্ষকদের নিজেদের জেলায় পোস্টিং এর সিদ্ধান্ত প্রসাসনিক ভাবে অনুমোদন পেল।

প্রসঙ্গত, সরস্বতী পূজোর আগের দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে জানান, এবার থেকে শিক্ষকদের নিজেদের জেলায় পোস্টিং হবে। বাড়ির কাছাকাছি চাকরী হলে, একই সাথে নিজের ফ্যামিলি কে দেখা ও শিক্ষার মাধ্যমে দেশ গঠনের কাজ ও করা যাবে। এই নিউজ প্রকাশ হওয়ার পর শিক্ষা মহলে একটি খুশির বাতাবরন তৈরী হয়।
বি:দ্র : নীচের হোয়াটসঅ্যাপে ক্লিক করে  বন্ধুদের সাথে শেয়ার করুন। 

Comments