শিক্ষক নিয়োগে শূন্যপদ নিয়ে তথ্য চাইল, মাদ্রাসা সার্ভিস কমিশন

শিক্ষক নিয়োগে শূন্যপদ নিয়ে তথ্য চাইল, মাদ্রাসা সার্ভিস কমিশন


News Desk : সুপ্রিম কোর্টের নির্দেশানুসারে,  রাজ্যের হাই মাদ্রাসা স্কুল গুলিতে কর্মশিক্ষা ও শারীর শিক্ষা বিষয়ে শিক্ষক নিয়োগের প্রসেস শুরু হয়ে গিয়েছে। এবার নতুন করে, রাজ্যের সমস্ত মাদ্রাসা স্কুল গুলির কাছে, অফিসিয়াল ভাবে, কত বিষয়ে কতগুলি শূন্যপদ আছে, এবং সেই সাথে যে সব শিক্ষক রা ট্রান্সফার নিতে চায়, তার রিপোর্ট চাইল মাদ্রাসা কমিশন।

West Bengal Madrasah Teacher Recruitment 2020


West Bengal Madrasah Teacher Recruitment 2020



সোমবার, এব সাংবাদিক মাধ্যমে মাদ্রাসা সার্ভিস কমিশনের চেয়ারম্যান আব্দুর রাউফ বলেন, পুরানো এই কর্মশিক্ষা, শারীর শিক্ষা বিষয়ে শিক্ষক নিয়োগের প্রক্রিয়া সম্পর্ন্ন হলেই, নতুন করে মাদ্রাসা স্কুল গুলিতে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি বের হবে। এবং তার জন্যে সমস্ত জেলার স্কুল দপ্তরের আধিকারিক দের কাছে, কোনো মাদ্রাসা স্কুলে কত গুলি শূন্যপদ আছে, তার লিস্ট চাওয়া হয়েছে। এবং সেই সাথে যেসব শিক্ষক রা ট্রান্সফার হতে চায়, তাদেরও তথ্য চেয়েছে মাদ্রাসা সার্ভিস কমিশন।

আরও পড়ুন :  দেশে ২০ হাজার কর্মসংস্থান দেবে এই সংস্থা, লক্ষ টাকা বেতন

প্রসঙ্গত, সুপ্রিম কোর্টের মাদ্রাসা সার্ভিস কমিশন কে বৈধতা দেওয়ার পর, মাদ্রাসা স্কুলে শিক্ষক নিয়োগে তোড়জোড় শুরু হয়েছে। প্রায় আড়াই  হাজারের ও বেশী, সহ শিক্ষক ও প্রধান শিক্ষক মিলিয়ে রাজ্যের বিভিন্ন মাদ্রাসা স্কুলে শূন্যপদ আছে বলে মনে করা হচ্ছে।
বি:দ্র : নীচের হোয়াটসঅ্যাপে ক্লিক করে  বন্ধুদের সাথে শেয়ার করুন। 

Comments