যে কারনে এনটিসিপি পরীক্ষার দিন ঘোষনা হতে দেরী হচ্ছে

যে কারনে এনটিসিপি পরীক্ষার দিন ঘোষনা হতে দেরী হচ্ছে


News Desk : NTPC পরীক্ষার জন্যে সারা ভারতে লাখ লাখ পরীক্ষার্থী রা অপেক্ষা আছে। কিন্তু রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড থেকে এখনও কোনো রকম অফিসিয়াল তারিখের নোটিস প্রকাশ করা হয়নি। তবে Times Now ম্যাগাজিনের এক রিপোর্ট অনুসারে জানা গিয়েছে জানুয়ারী ২০২০ এর শেষ সপ্তাহে অথবা, ফ্রেব্রুয়ারী মাসের প্রথম দিকে RRB Board থেকে NTPC 2019 পরীক্ষার অফিসিয়াল তারিখ ঘোষনার আপডেট নোটিস আসতে পারে। এর আগে NTPC Exam সংক্রান্ত শেষ বিজ্ঞপ্তি তে,  শুরু মাত্র যে তারিখে পরীক্ষা হওয়ার কথা ছিল, সেই তারিখ বাতিল করা হয়েছিল। NTPC পরীক্ষা বাতিলের কথা বলা হয়নি। কিন্তু সোশাল মিডিয়াতে ফেক নিউজ ছড়িয়েছিল যে NTPC পরীক্ষা বাতিল হয়েছে।

ntpc admit 2020


Railway Recruitment Board এর বিভিন্ন সোর্স থেকে জানা গিয়ে কিছু কারনের জন্যে এনটিসিপি [ NTPC Admit 2020] পরীক্ষার দিন ঘোষনা করতে দেরী হচ্ছে। নিন্মলিখিত কারন গুলি-


প্রথম কারনটি হল বিপুল সংখ্যক আবেদন কারী। ৩৫,২০৮ টি শূন্যপদের জন্যে ১,২৬,৩০,৮৮৫ জন প্রার্থী আবেদন করেছে এনটিপিসি পরীক্ষার জন্যে, ফলে এই বিপুল সংখ্যক প্রার্থীর পরীক্ষার আয়োজন করতে হিমসিম অবস্থা RRB এর।

উপযুক্ত পরীক্ষা সেন্টার না পাওয়া। RRB সূত্রের খবর, NTPC Exam খুবই গুরুত্বপূর্ন সমস্ত পরীক্ষার্থীদের কাছে। তাই উপযুক্ত পরীক্ষার সেন্টার চাইছে, রেলওয়ে বোর্ড যে সমস্ত শহরে পরীক্ষা হবে।

আরও পড়ুন : এক বছরের ডিপ্লোমা কোর্স করে ভারতীয় রেল, পুরনিগম, স্বাস্থ্য দপ্তরে চাকরীর সুযোগ

রেলওয়ে বোর্ড চাইছে, এমন জায়গায় পরীক্ষার সেন্টার দিতে, যাতে পরীক্ষার্থীরা সহজে, সেই ঠিকানায় পৌঁছাতে পারে। রেলওয়ে বোর্ড চাইছে না, পরীক্ষার্থীরা কোনো ভ্রান্ত ধারনার মধ্যে থাকুক। এছাড়া NTPC পরীক্ষার মেন এক্সাম ও আছে। তাই RRB সব কিছু কমপ্লিট করে নিয়ে পরীক্ষার দিনক্ষন ঘোষনা করতে চায়।
বি:দ্র : নীচের হোয়াটসঅ্যাপে ক্লিক করে  বন্ধুদের সাথে শেয়ার করুন। 

Comments