পশ্চিমবঙ্গে ৫৭৭৮ পদের ডাক সেবক নিয়োগের ফল প্রকাশ হতে চলেছে

পশ্চিমবঙ্গে ৫৭৭৮ পদের ডাক সেবক নিয়োগের ফল প্রকাশ হতে চলেছে


News Desk :  পশ্চিমবঙ্গ সার্কেলে যে সমস্ত প্রার্থীরা ডাক সেবক [ West Bengal GDS Result ] পদের ফল প্রকাশের জন্যে দীর্ঘ সময় অপেক্ষা করে আছেন, তাদের জন্যে সুখবর। অবশেষে, ফল প্রকাশ হতে চলেছে, পশ্চিমবঙ্গ সার্কেলের ডাক সেবক পদের সিলেকশনের।

India Post GDS Result

India Post GDS Result 2020

তবে, এখনোও অফিসায়াল সাইটে কোনো রেজাল্ট লিস্ট প্রকাশিত হয় নি। কিন্তু অনেকের কাছে এসএমএস আসতে শুরু করেছে বলে সোশাল মিডিয়াতে দাবি করেছেন বেশ কিছু পরীক্ষার্থী। সেই এসএমএস স্ক্রিনশর্ট নীচে দেওয়া হল।



মনে করা হচ্ছে, কয়েকদিনের মধ্যে ডাক সেবক পদের রেজাল্ট লিস্ট  অফিসিয়াল সাইটে দিয়ে দেবে। এছাড়া আপনারা নিজেরাই দেখতে পাচ্ছেন, ভারতীয় ডাক বিভাগের অফিসিয়াল সাইটের 'Under Process Result' সেকশনে এখন ওয়েস্ট বেঙ্গলের ৫৭৭৮ পদের নিয়োগ লেখা টি দেখাচ্ছে। যেটি কিছুদিন আগে পর্যন্ত দেখা যেত না। এ'থেকেই বোঝা যাচ্ছে, খুব শীঘ্রই পশ্চিমবঙ্গ সার্কেলে ডাক সেবক পদের ফল প্রকাশ হতে চলেছে।

West Bengal Grameen Dak Sevak Result 

west bengal gds result

প্রসঙ্গত, ৫৭৭৮ শূন্য পদে নিয়োগের বিজ্ঞপ্তি দেওয়া হয়েছিল ২০১৮ সালে এবং সে'সময় এর ফর্ম ফিলাপ হয়েছিল। তারপর মাদ্রাসা স্কুল বোর্ডের কোর্ট কেসের ফলে নিয়োগের প্রসেস থমকে যায়। শেষ পর্যন্ত ২০১৯ সালের শেষ দিকে মাদ্রাসা বোর্ড মামলায় জিতে যায় এবং মাদ্রাসা বোর্ড থেকে মাধ্যমিক পাশ করা পরীক্ষার্থীরাও আবেদন করার সুযোগ পায়।

কিভাবে ডাব সেবক পদের প্রার্থী নির্বাচিত হয়?

এই ডাকসেবক নিয়োগের কোনো লিখিত পরীক্ষা হয় না। মাধ্যমিক পরীক্ষায়, প্রাপ্ত নম্বর অনুসারে সিলেকশন হয়ে থাকে।
বি:দ্র : নীচের হোয়াটসঅ্যাপে ক্লিক করে  বন্ধুদের সাথে শেয়ার করুন। 

Comments

  1. Dada amar General category with 90%marks in Madhyamik. Amar too message aseni. Ami ki adou pabo??
    Cirlcle: Birbhum

    ReplyDelete
    Replies
    1. আপনি যে পোস্ট অফিসে আবেদন করেছিলেন, সেখানে যদি আপনার থেকে বেশী নম্বরে কেউ আবেদন করে, তাহলে শূন্যপদ অনুযায়ী বেশী নম্বর পাওয়া প্রার্থীরা আগে সিলেক্ট হবে। অফিসিয়াল সাইটে লিস্ট এলে তখন সব জানতে পারবেন। এবটু অপেক্ষা করুন।

      Delete
  2. Sms আসলে ওটাই কি final selection?

    ReplyDelete

Post a Comment