পুরসভার নিয়োগে স্থগিতাদেশ কলকাতা হাইকোর্টের - Edu Exclusive

পুরসভার নিয়োগে স্থগিতাদেশ কলকাতা হাইকোর্টের - Edu Exclusive


News Desk :  মুর্শিদাবাদ জেলার ধুলিয়ান পৌরসভার বিভিন্ন কর্মী নিয়োগে আবার স্থগিতাদেশ দিল কলকাতা হাইকোর্ট। ২০১৯ সালের ১৮ ফ্রেব্রুয়ারী ধুলিয়ান পৌরসভায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়। কয়েকশো  চাকুরী প্রার্থীরা সেখানে আবেদন করে। এর পর নিয়োগের পরীক্ষা হয় কিন্তু যোগ্যতার ভিত্তিতে প্রার্থীদের ডাকার পরিবর্তে, পৌরপ্রধান ও কাউন্সিলর দের আত্মীয়দের মৌখিক পরীক্ষায় ডাকা হয়। এই অভিযোগ তুলে কিছু চাকুরী প্রার্থী মামলা দায়ের করলে, কলকাতা হাইকোর্ট নিয়োগ স্থগিত রাখে।




WB Municipality Recruitment News 2020

কিন্তু এ'দিন ধুলিয়ান পৌরসভায় কর্মী নিয়োগের উপর স্থগিতাদেশ থাকার সত্বেও পৌরসভার রিক্রুটমেন্ট বিভাগ মৌখিক পরীক্ষার মাধ্যমে নিয়োগ প্রক্রিয়া চালায়। এরকম ই অভিযোগ জানিয়ে আবার কলকাতা হাইকোর্টের দ্বারস্ত হয় কিছু চাকুরী প্রার্থী।

আরও পড়ুন : রাজ্য পুলিশে এখনও ৩৪,২৭০ শূন্যপদ

তাদের অভিযোগ, ধুলিয়ান পৌরসভায় নিয়োগে দুর্নিতি হচ্ছে এবং স্বজন পোষনের অভিযোগ তুলে চাকুরী প্রার্থীরা ধুলিয়ান পৌরসভার, মেয়র ও কাউন্সিলর দের উপর অভিযোগ দায়ের করে।  অভিযোগের ভিত্তিতে এ'দিনই আবার নিয়োগ প্রক্রিয়া বন্ধ রাখার নির্দেশ দেয় কলকাতা হাইকোর্ট।
প্রসঙ্গত,  ২১ টি শূন্যপদে ধুলিয়ান পৌরসভায় চাকরীর বিজ্ঞপ্তি বের হয়েছিল। এই নিয়োগের অভিযোগের ব্যাপারে কোনো মন্তব্য করতে চাননি ধুলিয়ান পৌরসভার রিক্রুটমেন্ট বিভাগ।
বি:দ্র : নীচের হোয়াটসঅ্যাপে ক্লিক করে  বন্ধুদের সাথে শেয়ার করুন। 

Comments